[১] হীরার আংটি দিয়ে স্পোর্টস ইভেন্ট ম্যানেজার ঋতিকাকে প্রোপোজ করেছিলেন রোহিত শর্মা


[১] হীরার আংটি দিয়ে স্পোর্টস ইভেন্ট ম্যানেজার ঋতিকাকে প্রোপোজ করেছিলেন রোহিত শর্মা

স্পোর্টস ডেস্ক : [২] ম্ম্বুইয়ের বোরিভেলি স্পোর্টস ক্লাবে রোহিত শর্মা ক্রিকেট খেলতে শুরু করেছিলেন ১১ বছর বয়সে। সেই ক্লাবেই ২৮ বছর বয়সে হাঁটু মুড়ে বসেছিলেন। মহার্ঘ্য হীরার আংটি দিয়ে প্রোপোজ করেছিলেন তার ম্যানেজার ঋতিকা সচদেবকে। এরপর পেশাদারি সম্পর্ক দাম্পত্যে পাল্টে যাওয়া ছিল কয়েক মাসের অপেক্ষা।

[৩] মুম্বাইয়ের ঝকঝকে তরুণী ঋতিকা ছিলেন স্পোর্টস ইভেন্ট ম্যানেজার। সেই সূত্রেই আলাপ রোহিতের সঙ্গে। ৬ বছর ধরে রোহিতের কেরিয়ারের দেখভাল করে আসছিলেন তিনি। সেখান থেকেই আলাপ। ক্রমে আলাপ থেকে বন্ধুত্ব। ঋতিকাকে নিজের ‘বেস্ট ফ্রেন্ড’ বলতেন রোহিত। ৬ বছর ধরে পেশাদার সম্পর্ক যে একটু একটু করে প্রেমের দিকে এগোচ্ছে, বুঝতে পেরেছিলেন রোহিত-ঋতিকা দু’জনেই। তবে রোহিত যে এত নাটকীয়ভাবে প্রোপোজ করবেন, ভাবতে পারেননি ঋতিকা। তবে প্রোপোজের উত্তরে ‘হ্যাঁ’ বলতেও সময় নেননি ঋতিকা। ২০১৫ সালের ৩ জুন রোহিত এবং ঋতিকার এনগেজমেন্ট হয়। সে বছরই ডিসেম্বরে তারা বিয়ে করেন।

[৪] মুম্বাইয়ের ‘তাজ ল্যান্ডস’ হোটেলে তাদের বিয়ের আসরে আমন্ত্রিত ছিলেন ক্রিকেট, বলিউড এবং শিল্পজগতের বিখ্যাত ব্যক্তিত্বরা। মুম্বাই ইন্ডিয়ান্সের তারকা রোহিতের বিয়ের আগে পার্টি দিয়েছিলেন মুকেশ আম্বানি। জমকালো প্রি ওয়েডিং পার্টিতে চাঁদের হাট বসেছিল রোহিতের সহযোদ্ধাদের উপস্থিতিতে।

[৫] পেশার সূত্রে বিয়ের আগে থেকেই ক্রিকেটে উৎসাহী ছিলেন ঋতিকা। স্টেডিয়ামে রোহিতের ম্যাচ থাকলে গ্যালারিতে ঋতিকা প্রায় অবশ্যম্ভাবী। বিয়ের আগে মডেল অভিনেতা সোফিয়া হায়াতের সঙ্গে রোহিত শর্মার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। পরে সংবাদ মাধ্যমে সোফিয়া জানান, লন্ডনে একটি পার্টিতে তার সঙ্গে রোহিতের আলাপ হয়েছিল। সেখান থেকেই সম্পর্কের সূত্রপাত বলে দাবি করেন সোফিয়া। তবে বিচ্ছেদের জন্য রোহিতকেই দায়ী করেন সোফিয়া।

[৬] অতীতের কোনও টানাপোড়েন ছায়া ফেলেনি রোহিত ঋতিকার সম্পর্কে। ভারতীয় ক্রিকেটমহলে অন্যতম জনপ্রিয় এই জুটি। তাদের একমাত্র মেয়ের নাম সামাইরা। ২০১৮ সালের ডিসেম্বরে জন্ম হয়েছে সামাইরার। – আজকাল





Was this helpful?

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে