[১] শেরপুরে স্কুল শিক্ষকের মরদেহ উদ্ধার

তপু সরকার: [২] শেরপুরের নালিতাবাড়ী বাজারের কাচারিপাড়ায় জনৈক শফিউল আলম খোকনের বাসা থেকে এক স্কুল শিক্ষকের লাশ উদ্ধার করা হয়েছে বলে জানা যায়। আজ (১২ নভেম্বর) দুপুরে স্থানীয় শাহীন স্কুলের শিক্ষক নাজমূল হাসানের (২৬) মরদেহ টি বলে জানাযায় । দুপুরে ঘরের দরজা খুলে উদ্ধার পুলিশ উদ্ধার করে। মৃত- নাজমূল হাসান জামালপুর জেলার মেলান্দহ উপজেলার রুহিলি গ্রামের ছামিউল হকের ছেলে।

[৩] তিনি শহরের গড়কান্দা এলাকায় শাহীন স্কুলে শিক্ষকতা করতেন এবং ওই ঘরে একাই ভাড়ায় থাকতেন বলে বাড়ির মালিক জানিয়েছেন।

[৪] প্রত্যক্ষদর্শী এবং পুলিশ সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে নাজমুল তার কক্ষে ঘুমিয়ে পড়েন। সকালে নাজমূলের ছাত্র/ছাত্রীরা প্রাইভেট পড়তে এসে ওই ঘরের দরজা বন্ধ পায়। অনেক ডাকাডাকি করেও কোন সারা শব্দ না পেয়ে নাজমূলের সহকর্মী একই স্কুলের শিক্ষক এবং পাশের ঘরের ভাড়াটিয়া শামীম মিয়া নাজমূলের মোবাইল ফোনে কল দিয়েও কোন সারা পায়নি।

[৫] এমনাবস্থায় জানালা দিয়ে দেখে নাজমূল তার বিছানায় শুয়ে আছেন। একপর্যায়ে বাড়ির মালিক খোকন মিয়া থানা পুলিশকে ফোনে ঘটনাটি জানালে পুলিশ ঘরের বন্ধ দরজা খুলে নাজমূলের নিথর দেহ বিছানায় থেকে উদ্ধার করে।

[৬] এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, ময়না তদন্তের রির্পোটের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। সম্পাদনা: সাদেক আলী





Was this helpful?

18 মন্তব্য

  1. I’ve been absent for some time, but now I remember why I used to love this blog. Thank you, I’ll try and check back more often. How frequently you update your site?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে