[১] শেরপুরে সাজাপ্রাপ্ত তিন আসামি আটক

তপু সরকার: [২] শেরপুরের শ্রীবরদী থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত তিন আসামিকে আটক করেছে করেছে ।

[৩] ১০ ও ১১ নভেম্বর ঢাকায় বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত এ-৩ আসামি কে গ্রেফতার করে বলে পুলিশ জানায় । শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদারের দিক নির্দেশনায় এসআই আনোয়ার হোসেন, এসআই সাইফুল ইসলাম, এসআই মোফাখখির উদ্দিন, এসআই নাজমুল হাসান ও এএসআই জোবায়েদ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন।

[৪] আটককৃতরা হলো উপজেলার বীরবান্দা গ্রামের মৃত মমির উদ্দিনের ছেলে আলম হোসেন (৪২), ভায়াডাঙ্গা বিলভরট গ্রামের মৃত আবু সাইদের ছেলে আহাম্মদ আলী (৩৮) ও পৌরশহরের সেকদি মহল্লার নুর মোহাম্মদের ছেলে আবুল কালাম (৩৫)।

[৫] পুলিশ সূত্রে জানা গেছে, বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত আসামি আলম হোসেন, আহাম্মদ আলী, আবুল কালাম পলাতক রয়েছে। তাদেরকে গ্রেফতার করতে অভিযানে নামে শ্রীবরদী থানা পুলিশের একটি টিম। গোপন সংবাদের ভিত্তিতে সিআর মামলা নং-২৮/০৯, যৌতুক নিরোধ আইনের ৪ ধারায় দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি বাস চালাক আলম হোসেনকে ঢাকার আব্দুল্লাহপুর, সিআর মামলা নং/১২৬/১৪, সাভারের এজেআই গ্রুফ অব কোম্পানির কম্পিউটার গ্রাফিক্স ডিজাইনার হিসাবে কর্মরত আহাম্মদ আলী ও পারিবারিক মামলা নং- ৩৮/১৯ এর তিন মাসের বিনাশ্রম সাজাপ্রাপ্ত আসামী আবুল কালামকে গাজীপুরের বোর্ড বাজার এলাকা থেকে আটক করা হয়।

[৬] এ ব্যাপারে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, আটককৃত আসামিরা দীর্ঘদিন যাবত ঢাকার বিভিন্ন এলাকায় পলাতক ছিল। পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে শেরপুর কোর্টে প্রেরণ করেছে। সম্পাদনা: সাদেক আলী





Was this helpful?

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে