[১] লাহোর কালান্দার্সের জার্সিতে ব্যাট হাতে নেমেই বড় ইনিংস খেললেন তামিম


[১] লাহোর কালান্দার্সের জার্সিতে ব্যাট হাতে নেমেই বড় ইনিংস খেললেন তামিম

স্পোর্টস ডেস্ক : [২] লাহোর কালান্দার্সের হয়ে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) প্লে-অফ খেলতে ১০ নভেম্বর পাকিস্তান যান টাইগার ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। দুই দিনের কোয়ারেন্টাইন শেষ করে প্লে-অফের আগে আজ প্রস্তুতি ম্যাচে লাহোর কালান্দার্সের মাঠে নামেন তামিম। দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ স্কোর করেন তিনি। – পিএসএল

[৩] প্রস্তুতি ম্যাচে মুলতান সুলতানের মুখোমুখি হয় লাহোর কালান্দার্স। করাচি জাতীয় স্টেডিয়ামে আগে ব্যাট করতে নামে লাহোর। ফখর জামানের সাথে ওপেনিংয়ে নেমে দারুণ ব্যাটিং করেন তামিম।

[৪] গা গরমের ম্যাচটিতে খুব একটা ঝড়ো ব্যাটিং না করলেও বড় ইনিংস উপহার দেন টাইগার ওপেনার। শুরু থেকে ব্যাটিং বিপর্যয়ের কারণে সাবধানী ব্যাটিংয়ে দলকে এগিয়ে নিতে থাকেন তামিম।

[৫] ৩৮ বলে ৩৭ রানের বড় ইনিংস উপহার দেন টাইগার ওয়ানডে অধিনায়ক। তামিমের পর দলের হয়ে কেবল ব্যাটিং করেছেন সামিট প্যাটেল। ৩৩ বলে ৪৯ রানের দারুণ ইনিংস উপহার দেন সামিট। এই দুজনের ব্যাটে ভর করে ৬ উইকেটে ১৫৭ রান সংগ্রহ করে লাহোর কালান্দার্স।

[৬] জবাবে ব্যাট করতে নেমে জয় পেতে খুব একটা কষ্ট করতে হয়নি মুলতানকে। ১৯ ওভারেই তারা জয় তুলে নেয়।

[৭] মার্চে করোনাভাইরাসের কারণে স্থগিত হয়ে যায় পিএসএল। স্থগিত হওয়ার আগে লিগ পর্বের সব ম্যাচ শেষ হয়েছিল। বাকি ছিল প্লে-অফের লড়াই। নতুন সূচিতে ১৪, ১৫ ও ১৭ নভেম্বর করাচিতে দুটি এলিমিনেটর ম্যাচ, একটি কোয়ালিফায়ার ও ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

[৮] ১৪ নভেম্বর তামিমের লাহোর প্রথম এলিমিনেটরে খেলবে পেশোয়ার জালমির বিপক্ষে। এই ম্যাচ জিতলে ১৫ নভেম্বর দ্বিতীয় এলিমিনেটর বাধা টপকে ফাইনালে জায়গা করতে নিতে হবে তামিমদের। অর্থাৎ একটি থেকে তিনটি ম্যাচ খেলার সুযোগ হতে পারে তামিমের।

[৯] পিএসএল খেলতে উড়াল দেওয়ার কথা ছিল টাইগারদের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদেরও। কিন্তু দেশ ত্যাগের একদিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় যাওয়া হয়নি তার।- জিও নিউজ





Was this helpful?

2 মন্তব্য

  1. Generally I do not read article on blogs, but I wish to say that this write-up very forced me to try and do so! Your writing style has been amazed me. Thanks, quite nice post.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে