[১] নুহাশ পল্লীতে নানা আয়োজনে পালন করা হবে হুমায়ূন আহমেদের জন্মদিন

গাজীপুর প্রতিনিধি: [২] জনপ্রিয় লেখক ও নন্দিত কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের ৭২তম জন্মদিন শুক্রবার।

[৩] নুহাশ পল্লীর ব্যবস্থাপক সাইফুল ইসলাম বুলবুল জানান, জন্মদিন পালন উপলক্ষে নুহাশ পল্লীর উদ্যোগে শুক্রবার সকালে কেক কাটা এবং রাতে সহস্রাধিক মোমবাতি প্রজ্জলন করে নুহাশপল্লীকে আলোকিত করা হবে। বৃহস্পতিবার রাতেই হুমায়ুন আহমেদের স্ত্রী মেহের আফরোজ শাওন, ছেলে নিষাদ ও নিনিতকে নিয়ে নূহাশ পল্লীতে অবস্থান নিবেন। সকাল ১০টার দিকে মেহের আফরোজ শাওন তার ছেলে নিষাদ ও নিনিতকে নিয়ে হুমায়ূন আহমেদের কবরে পুস্পস্তবক অর্পণ করবেন। কবরের পাশে দোয়া ও ফাতেহা পাঠ শেষে নুহাশ পল্লীর হোয়াইট হাউজের সামনে জন্মদিনের কেক কাটা হবে।

[৪] উল্লেখ্য, জনপ্রিয় লেখক ও কথা সাহিত্যিক হুমায়ুন আহমেদ ১৯৪৮ সালের ১৩ নভেম্বর নেত্রকোনার কেন্দুয়া উপজেলার কুতুবপুর গ্রামে জন্ম গ্রহণ করেন। ক্যান্সারে আক্রান্ত হয়ে ২০১২ সালের ১৯ জুলাই ৬৪ বছর বয়সে আমেরিকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। পরে ২৪ জুলাই গাজীপুর সদর উপজেলার পিরুজালী এলাকায় অবস্থিত নুহাশ পল্লীর লিচুগাছ তলায় প্রয়াত হুমায়ুন আহমেদের মরদেহ দাফন করা হয়।





Was this helpful?

30 মন্তব্য

  1. I think that is one of the most important information for me. And i am happy reading your article. But want to statement on some general things, The website style is great, the articles is in reality great : D. Just right job, cheers

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে