[১] দুবাই থেকে বাড়তি সোনা আনার অভিযোগে আটক মুম্বাই ইন্ডিয়ান্সের ক্রুণাল পান্ডিয়া


[১] দুবাই থেকে বাড়তি সোনা আনার অভিযোগে আটক মুম্বাই ইন্ডিয়ান্সের ক্রুণাল পান্ডিয়া

এল আর বাদল, রাহুল : [২] আইপিএলে মুম্বাইকে চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেছেন ক্রুণাল পান্ডিয়া। যেকারণে অস্ট্রেলিয়া সফরের ভারত দলে ডাক পান তিনি। কিন্তু অস্ট্রেলিয়া সফরের বিমানে চড়া হলোনা এই অলরাউন্ডারের।

[৩] আইপিএল শেষ করে পরেরদিনই ভারতে আসে সব ক্রিকেটাররা। আজ অস্ট্রেলিয়া সফরে উড়াল দেওয়ার জন্য রওনা হয় তারা। কিন্তু হিসেবহীন বিপুল পরিমাণ সোনা ও অন্যান্য বহুমূল্য সামগ্রীর সঙ্গে মুম্বাই বিমানবন্দরে ধরা পড়ে যান ভারতীয় ক্রুণাল পান্ডিয়া। তাকে বিমানবন্দরে আটক করে ভারতের ডিরেক্টরেট অফ রেভিনিউ ইন্টালিজেন্স। ভারতের বেশ কয়েকটি গণমাধ্যম এ খবর নিশ্চিত করেছে।- আনন্দবাজার

[৪] জানা গিয়েছে, মুম্বাই ইন্ডিয়ান্সের এই ক্রিকেটার লুকিয়ে সোনা এবং অন্যান্য গুরুত্বপূর্ণ জিনিস সঙ্গে আনছেন এই সন্দেহেই তাঁকে আটকায় ডিআরআই। তাঁর ব্যাগে তল্লাশি চালানো হয়।

[৫] সেখান থেকে উদ্ধার হয় প্রচুর পরিমাণ স্বর্ণ অলঙ্কার, দামী হাতঘড়ি এবং অন্যান্য মূল্যবান সামগ্রী। সূত্রের খবর, অনেক জিনিসের বৈধ ক্রয়পত্র বা নথি তিনি দেখাতে পারেননি। – ক্রিকেট ডট কম





Was this helpful?

3 মন্তব্য

  1. You can definitely see your expertise within the paintings you write. The sector hopes for even more passionate writers like you who aren’t afraid to mention how they believe. At all times follow your heart. “He never is alone that is accompanied with noble thoughts.” by Fletcher.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে