বাড়ি বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে একজন নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে একজন নিহত

1
441


ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে একজন নিহত

এএইচ রাফি: ব্রাহ্মণবাড়িয়া ট্রেনের কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির(৫০) এক ব্যক্তি মারা গেছেন। বৃহস্পতিবার(১২ই নভেম্বর) রাত ৯টার দিকে শহরের কাউতলী রেললাইন সংলগ্ন পূর্বপাড়া ছোট মসজিদের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে স্থানীয় কয়েকজন ছেলে মাঠে ব্যাডমিন্টন খেলতে যাওয়ার সময় রেললাইনের পূর্ব পাশে একজন অজ্ঞাত ব্যক্তি অসচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে স্থানীয় রেলওয়ে থানাকে খবর দিলে রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই ব্যক্তিকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল্লাহ আল-মামুন তাকে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ- পরিদর্শক (এস আই) সেতাফুর রহমান জানান, লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত হয়ে জানান, ধারণা করা হচ্ছে ট্রেনে কাটা পড়েই তার মৃত্যু হয়েছে। অজ্ঞাত ব্যক্তির পরিবারের কোন খোঁজ পাওয়ান যায়নি। তবে লাশ উদ্ধার ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।





Was this helpful?

1 মন্তব্য

  1. whoah this blog is excellent i love reading your posts. Keep up the good work! You know, many people are looking around for this info, you could aid them greatly.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে