দীঘির ৫ কেজি ওজন কমানোর রহস্য


বিনোদন ডেস্ক : ছিলেন শিশুশিল্পী। আকাশছোঁয়া জনপ্রিয়তা তার। এবার হাজির হচ্ছেন নায়িকা হিসেবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকে অভিনয়ের মাধ্যমে নায়িকা জীবন শুরু করেছেন। কিন্তু শুরুতেই সমালোচনার মুখে পড়েছেন নিজের ওজন ও ফিটনেস নিয়ে।

এবার সেদিকেই নজর দিয়েছেন সবার প্রিয় দিঘী। সম্প্রতি তিনি জিমে ভর্তি হয়েছেন। প্রতিদিন নিয়ম করে দুই ঘণ্টা জিমে যাচ্ছেন। ব্যায়াম করছেন। খাদ্যাভাসেও এনেছেন পরিবর্তন। আজ বুধবার এই কথা দিঘী নিজেই জানান।

তিনি বলেন, ‘দেড় মাসেরও বেশি সময় ধরে জিমে যাচ্ছি। ট্রেনারের পরামর্শ মেনে কাজ করে যাচ্ছি। ফলও পাচ্ছি। অনেক ব্যস্ত থাকতে হয়। তার ফাঁকেই জিমে সময় দেই। এটা নিয়মিত চালিয়ে যেতে চাই।’

দিঘী জানান, এরই মধ্যে পাঁচ কেজি ওজন কমিয়েছেন তিনি। আরও তিন কেজি ওজন কমানোর লক্ষ্যে তিনি কাজ করছেন।

প্রসঙ্গত, শিশুশিল্পী হিসেবে প্রায় ৩০টি সিনেমায় অভিনয় করেছেন দিঘী। কাজ করেছেন বেশকিছু বিজ্ঞাপনেও। সেই সব কাজ শিশুশিল্পী হিসেবে দিঘীকে পৌঁছে দিয়েছে সারাবাংলার দর্শকের কাছে। এবার নায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার স্বপ্ন দেখছেন তিনি। সবার প্রত্যাশা, এখানে সফল হবেন দিঘী।





Was this helpful?

19 মন্তব্য

  1. I’m not sure why but this blog is loading incredibly slow for me. Is anyone else having this issue or is it a problem on my end? I’ll check back later on and see if the problem still exists.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে